আজ শনিবার, ০৬ জুন ২০২০ ইং

মিশিগানে অল্পের জন্য বেঁচে গেলেন সাংবাদিক সোহেল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-১৫ ১৯:৩৬:১২

মিশিগান প্রতিনিধি :: যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেটের  সাংবাদিক তোফায়েল রেজা সোহেল বড় ধরণের গাড়ী দুর্ঘটনা থেকে অল্প জন্যের বেচেঁ যান । গেল বুধবার বিকালের দিকে এ দুর্ঘটনা ঘটে।

এই দুর্ঘটনায় তার গাড়ীর এয়ার ব্যাগ বের আসে এবং সামনের দিকটা মারাত্মক ক্ষতিগ্রস্থ হলেও সৌভাগ্যক্রমে তিনি ও তার ভাগনা নাইম নিশ্চিত মৃত্যু থেকে বেচেঁ যান।

সোহেল জনপ্রিয় নিউজপোর্টাল সিলেটভিউ২৪ডটকমের মিশিগান প্রতিনিধি।

তিনি জানান, স্থানীয় সময় বুধবার বিকেল সাড়ে সাতটার দিকে ওয়ারেন সিটির একটি গ্রোসারী শপে যাওয়ার উদ্দেশ্যে তার ভাগ্নে নাঈমকে নিয়ে বের হন। এসময় পথিমধ্যে সাইন স্টাপ অমান্য করা আরেকটি বেপরোয়া গাড়ী আমার চলন্ত গাড়ীর দিকে চলে আসছে দেখি। সাথে সাথে চোখ বন্ধ করে কালেমা পড়া শুরু করি এবং একটু পরেই চোখ খোলে দেখি আমরা বেচেঁ গেছি।

এতে তাদের গাড়ীটির এয়ার ব্যাগ বের হয়ে আসে এবং গাড়ীটির ডান দিকের সামনের অংশটা ধুমড়ে মুচড়ে যায়। তবে বড় ধরণের দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পান। দুজনেই বুকে  ব্যাথা পেয়েছেন। তবে বর্তমানে তারা সুস্থ আছেন বলে জানান।

এই নিশ্চিত মৃত্যুর হাত বেচেঁ যাওয়ায় মহান রাব্বুল আলামীন এর কাছে শোকরিয়া আদায় করছেন এবং দেশবাসীসহ সকল শুভাকাঙ্খীর কাছে দোয়া চেয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/ ১৫ মে ২০২০/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন