আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

নতুন ঘরে স্বামীর সঙ্গে সানি লিওনের রোমান্স

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৬ ০০:৫৯:৫২

কয়েকদিন আগের কথা। সানি লিওন জানান, তিনি মুম্বাইতে একটি ভালো বাসা খুঁজছেন। অতঃপর সেই বাসাও পেয়ে গেছেন সাবেক এই পর্নস্টার। এমনকি স্বামীকে নিয়ে বাসায় থাকাও শুরু করে দিয়েছেন। এর আগে প্রথম দিন বাসায় প্রবেশের পর সানিকে কোলে নিয়ে বাসা ঘুরিয়ে দেখান তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। ভক্তদের সেই রোমান্স মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নায়িকা।

ভারতীয় গণমাধ্যমের খবর, গণেশ চতুর্থী উপলক্ষ্যে বলিউড তারকাদের বাড়ি-বাড়িতে এখন মহা ধুম। প্রায় সকলেই নিজ নিজ গৃহে গণেশ আধারনায় মজেছেন। এই সময়ে অভিনেত্রী সানি লিওন ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, গণেশ চতুর্থীর দিন নতুন বাসায় প্রবেশ করছেন অভিনেত্রী। ভিডিও পোস্ট করে সানি সোশ্যাল মিডিয়ায় লিখছেন, আমার অনেক নিয়ম ও আচার সম্পর্কে ধারনা নেই। এদিনে কী করতে হয়, তাও জানি না। তবে আজ স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে নতুন বাড়িতে প্রবেশ করলাম। আপনাদের সকলকে গণেশ চতুর্থীর শুভকামনা।

ভিডিওর মাধ্যমে সানি লিওন তাঁর নতুন বাড়ির ঝলক অনুগামীদের দেখানোর চেষ্টাও করেছেন। এর জন্য ড্যানিয়েল তাঁকে কোলে তুলে গোটা বাড়ি ঘোরান। সেই ছবি ক্যামেরাবন্দি করেন সানি। তাঁর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণ প্রশংসিত হয়েছে। এখনও পর্যন্ত ভিডিওটিকে আড়াই লক্ষের বেশি মানুষ লাইক দিয়েছেন। পাশাপাশি, অনেকেই তাঁকে নতুন বাড়ির জন্য অভিনন্দনও জানিয়েছেন।


শেয়ার করুন

আপনার মতামত দিন