আজ শুক্রবার, ২৪ মে ২০২৪ ইং

ইপ্সসুইচ এন্ড সাফোক আওয়ামী লীগের শোক সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০২-১৭ ১২:০১:৪৬

সিলেট ভিউ ডেস্ক :  ইপ্সসুইচ এন্ড সাফোক আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব আফতাব আলী এবং উক্ত সংগঠনের সিনিয়র সদস্য ও জগন্নাথপুর উপজেলার কলকলীয়া ইউনিয়ন পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাশীম স্বরণে এক ভার্চুয়াল শোক সভা মঙ্গলবার (১৫ই ফেব্রুয়ারি) লন্ডন সময় রাত সাড়ে ১০টার দিকে অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি আব্দুল ওয়াদুদ এর সভাপতিত্বে ও আহমেদ আবুল লেইছ এর সন্চালনায় অনুস্টানের প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন, মুক্তিযুদ্ধের অন্যতম সংগটক ও যুক্তরাজ্য আওয়ামিলীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ ও  প্রধান বক্তা ছিলেন যুক্তরাজ্য আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নঈম উদ্দিন রিয়াজ। এবং বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন যথাক্রমে হরমুজ আলী সহ-সভাপতি,জনাব মারুফ আহমদ চৌধুরী যুগ্ম সাধারন সম্পাদক,আব্দুল আহাদ চৌধুরী সাংগঠনিক সম্পাদক, শাহ শামীম আহমদ দপ্তর সম্পাদক, এস এম সুজন শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক, এম এ সারব আলী মানবাধিকার বিষয়ক সম্পাদক, মকদ্দুস আলী সভাপতি কভেন্ট্রী আওয়ামী লীগ, রুহুল আমীন সাধারণ সম্পাদক কভেন্ট্রী আওয়ামী লীগ,জামাল আহমদ খাঁন সহ-সাধারন সম্পাদক যুক্তরাজ্য যুবলীগ, এম এ সালাম সভাপতি  যুক্তরাজ্য তাঁতি লীগ।

এতে বক্তব্য রাখেন, প্রবীন আওয়ামিলীগ নেতা সৈয়দ গোলাম রব্বানী, ফয়েজ আহমদ সহ সভাপতি  ইপ্সসুইচ এন্ড সাফোক আওয়ামী লীগ, আবদুর রহিম সহ সভাপতি ইপ্সসুইচ এন্ড সাফোক আওয়ামী লীগ, গোলাম আম্বিয়া সহ সভাপতি ইপ্সসুইচ এন্ড সাফোক আওয়ামীলীগ, আব্দুল বাছিত লিমন যুগ্ম সাধারণ সম্পাদক, আব্দুল হামিদ যুগ্ম সাধারণ সম্পাদক ইপ্সসুইচ এন্ড সাফোক আওয়ামীলীগ, সাদেক হোসেন বাচছু সাংগটনিক সম্পাদক ইপ্সসুইচ এন্ড সাফোক আওয়ামীলীগ, আব্দুল বাতিন কোষাধক্ষ্য ইপ্সসুইচ এন্ড সাফোক আওয়ামীলীগ, আশকর আলী ধর্ম বিষয়ক সম্পাদক সহ স্হানীয় নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ বলেন, মরহুম আপ্তাব আলী ও আব্দুল হাশীম আমৃত্য বঙ্গবন্ধুর আদর্শের প্রতি শ্রদ্ধাশীল ও অনুগত ছিলেন এবং মানুষের জন্য নি:স্বার্থ ভাবে কাজ করে গেছেন। তাই তাদের অবদান কখনো ভুলার নয় । দেশ ও সমাজের জন্য তাদের ত্যাগ  জাতি চিরদিন স্বরন রাখবে। অনুষ্ঠানে পবিত্র কোরাআন থেকে তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন মাওলানা ফখরুল ইসলাম।


সিলেট ভিউ ২৪ ডটকম/পিটি-৫

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাষ্ট্র খবর

  •   নিউইয়র্ক পুলিশে প্রথম নারী বাংলাদেশি ফজিলা
  •   নিউইয়র্কে ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবে মেহেদী কাবুল সংবর্ধিত
  •   কমিউনিটি নেতা শাহিনের খুনীদের শাস্তির দাবীতে আমেরিকাতে প্রতিবাদ সমাবেশ
  •   আমেরিকার মিশিগানে হচ্ছে প্রথম স্থায়ী শহিদ মিনার
  •   নিউইয়র্কে পিতার জীবন বাঁচাতে বাঙালি যুবকের কিডনি দান
  •   জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র ভারপ্রাপ্ত সেক্রেটারি লোকমান
  •   স্বাধীনতার সূবর্নজয়ন্তীতে মিশিগান স্টেট যুবলীগের আলোচনা সভা ও শ্রদ্ধা নিবেদন
  •   ২৫ মার্চ ‌‘গণহত্যা দিবস’ ঘোষণার দাবি মিশিগান স্টেট ছাত্রলীগের
  •   নিউইয়র্কে কাইযুম চৌধুরীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল
  •   জুয়েল সাদতের "সাদা মার্জিন" বেরিয়েছে